তুমি যদি বল
- ফাহিম মাহমুদ আদি - শূণ্যতা ২৯-০৪-২০২৪

তুমি যদি বল
লিখে দিব কালো কলমে লাল লেখা,
ছেড়ে দিব সকল লোভ-লালসা এবং ভালবাসা।
চঞ্চল অন্তরিক্ষে চালাব ক্ষণপ্রভা,
ঝরাব আঁখিনীর সারাবেলা।

তুমি যদি বল ভালবাসব তোমায় অকল্পনীয়,
আসব ছুটে তোমার কাছে- ছেড়ে আমার আলয়।
যদি বল ভুলে যেতে তোমায়
এই মূহুর্তেই,
কথা দিলাম ভুলে যাব এক ফোঁটা অস্রু বিসর্জনে।

তুমি যদি বল আবার ভালবাসতে,
তা ও আমি মেনে নিব, ভালবাসব তোমায় অবিশ্বাস্য।
তুমি যে আমার সব, অপরিহার্য।

সপে দিলাম জীবন-যৌবন তোমার হাতে,
উপভোগ কর যত পার ইচ্ছে মত- তুমি তোমার মত করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।